[purulia-birbhum-bankura] - শিক্ষককে গুলি করে খুনের দু’দিন পরেও কাটছে না ধন্দ

  |   Purulia-Birbhum-Bankuranews

শিক্ষককে গুলি করে খুনের ঘটনার পরে দু’দিন পার হয়ে গিয়েছে। এখনও গ্রেফতার হয়নি কেউ। কেন খুন, সেই প্রশ্নের উত্তরও স্পষ্ট নয় পুলিশের কাছে। রবিবার এসডিপিও (রঘুনাথপুর) সত্যব্রত চক্রবর্তী বলেন, ‘‘মৃত শিক্ষকের পরিবারের সঙ্গে কথা বলে, সমস্ত দিক খতিয়ে দেখে তদন্ত চলছে।”

শুক্রবার রাতে বাড়ির অদূরে অজ্ঞাতপরিচয় আততায়ীর গুলিতে খুন হন রঘুনাথপুর শহরের ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা, শহরেরই একটি প্রাথমিক স্কুলের শিক্ষক বছর আঠাশের চিন্ময় মণ্ডল। ক্রীড়া প্রতিযোগিতার কাজকর্ম সেরে রঘুনাথপুর মহকুমা স্টেডিয়াম থেকে ফিরছিলেন তিনি। রঘুনাথপুর-চেলিয়ামা রাস্তার পাশে, বারিকবাঁধের অদূরে ফাঁকা এলাকায় খুব কাছ থেকে দুষ্কৃতীরা তাঁকে পরপর গুলি করে।

রবিবারও পুলিশ থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করেছে চিন্ময়ের মা মমতাদেবী ও স্ত্রী পাপিয়াকে। পুলিশ সূত্রের খবর, খুনের কারণ সম্পর্কে নির্দিষ্ট তথ্য পেতেই পরিবারের লোকজনের সঙ্গে কথা বলা হচ্ছে। ভাড়াটে খুনি আনা হয়েছিল কি না, সেটাও খতিয়ে দেখছে পুলিশ। শনিবারই পুরুলিয়ার পুলিশ সুপার আকাশ মাঘারিয়া জানিয়েছিলেন, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে খুনের পিছনে ব্যক্তিগত আক্রোশ থাকতে পারে। কিন্তু কী ধরনের আক্রোশ, তদন্তের স্বার্থে সেটা আর খোলসা করতে চাননি তিনি। শনিবার রাতে তদন্তের অগ্রগতি খতিয়ে দেখতে পুলিশ সুপার রঘুনাথপুরে গিয়েছিলেন। সূত্রের খবর, চিন্ময় এবং আরও কয়েক জনের মোবাইলে শুক্রবার রাতের ফোনের খতিয়ান পরীক্ষা করে দেখছে পুলিশ। তবে এখনও উল্লেখযোগ্য কিছু মেলেনি বলে দাবি করেছে পুলিশ।...

ফটো - http://v.duta.us/6MJ27wAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/bOwzhAAA

📲 Get Purulia-Birbhum-Bankuranews on Whatsapp 💬