[west-bengal] - সিপিএমকে হল ছেড়ে বাইরে তৃণমূল

  |   West-Bengalnews

আজ, সোমবার ঝাড়গ্রাম সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে পাশের জেলা পশ্চিম মেদিনীপুর সাক্ষী রইল অন্য রকম ‘সৌজন্যে’র।

পশ্চিম মেদিনীপুরের সদর শহর মেদিনীপুরে রবিবার তৃণমূল ও সিপিএম, দুই দলেরই কর্মসূচি ছিল। কর্মসূচির স্থানও ছিল এক, বিদ্যাসাগর হল। জেলা সিপিএমের উদ্যোগে এ দিন সুকুমার সেনগুপ্ত স্মারক বক্তৃতা ছিল। আর সভা ছিল জেলা তৃণমূলের। অগত্যা তৃণমূলের কাছে ‘অনুরোধ’ করে সিপিএম। সেই অনুরোধে সাড়াও দেয় তৃণমূলও। শেষমেশ তৃণমূলের সভা আর হলের মধ্যে হয়নি। হয়েছে মুক্তমঞ্চে।

জানা গিয়েছে, আগে হল ‘বুক’ করেছিল সিপিএমই। ঠিক ছিল, দুপুর দু’টোয় স্মারক বক্তৃতা শুরু হবে। প্রধান বক্তা দলের কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রীদীপ ভট্টাচার্য। এ দিকে, শহরের এই হলে শুধু তৃণমূলের জেলার সভা নয়, দলের ছাত্র শাখা, সংখ্যালঘু শাখার সভা আয়োজনেরও ঘোষণা করা হয়েছিল। তৃণমূল ছাত্র পরিষদের সভা শুরু হয় বেলা এগারোটা থেকে। বারোটার দিকে হলের সামনে এসে চমকে ওঠেন সিপিএমের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কীর্তি দে বক্সী। চারপাশ তৃণমূলের পতাকায় ছয়লাপ। ততক্ষণে দলীয় সভায় যোগ দিতে তৃণমূলের নেতারা যেমন এখানে আসতে শুরু করেছেন, তেমন স্মারক বক্তৃতা শুনতে সিপিএমের নেতারও এখানে আসতে শুরু করেছেন। দু’দলের নেতারাই হলের বাইরে দাঁড়িয়ে। হলের ভিতরে তখন চলছে টিএমসিপি-র সভা।...

ফটো - http://v.duta.us/xGQUwAAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/YkO5VwAA

📲 Get West-Bengalnews on Whatsapp 💬