[calcutta] - হেঁটে এসে ছিনতাই বাড়ছে

  |   Calcuttanews

বৃষ্টির মধ্যেই মেট্রো থেকে নেমে স্বামীর সঙ্গে হেঁটে বাড়ি ফিরছিলেন এক মহিলা। আচমকাই তাঁর গলা থেকে হার ছিনিয়ে পাশের গলিতে উধাও হয়ে গেল এক যুবক। বুধবার রাতে দমদম মেট্রো স্টেশনের কাছে ঘটনাটি ঘটে। শনিবার পর্যন্ত ছিনতাইবাজের খোঁজ মেলেনি। অন্য একটি ঘটনায় ওই দিন সকালেই হাঁটতে বেরিয়েছিলেন পর্ণশ্রীর ৮০ বছরের এক বৃদ্ধা। হঠাৎ এক যুবক হেঁটে এসে তাঁর মুখে কাপড় পেঁচিয়ে গলার হার ছিনিয়ে পালায়।

পুলিশ সূত্রের খবর, এত দিন গোয়েন্দাদের বারবার ভুগিয়েছে মোটরবাইক ছিনতাইবাজ। এ বার পুলিশের কপালে ভাঁজ ফেলেছে হেঁটে ছিনতাই করা এই বাহিনী। যার উদাহরণ উপরের দু’টি ঘটনা।

লালবাজার সূত্রের খবর, চলতি মাসে শুক্রবার পর্যন্ত আটটি ছিনতাইয়ের অভিযোগ হয়েছে বিভিন্ন থানায়। যার বেশির ভাগই হেঁটে এসে ছিনতাই করে পালিয়ে যাওয়ার ঘটনা। পুলিশের মতে, পুজোর আগে এমনিতেই শহরে ছিনতাইবাজের দাপট বাড়ে। আগে বাইকে চেপে দুষ্কৃতীরা এসে ছিনতাই করে পালাত। পুলিশ অভিযুক্তদের ধরপাকড় শুরু করতেই শহরে ছিনতাই কমেছিল। এক গোয়েন্দার কথায়, হেঁটে এসে ছিনতাই যদিও নতুন নয়। কিন্তু বাইকে চেপে ছিনতাইয়ের ঘটনায় ধরপাকড় শুরু হওয়ায় দুষ্কৃতীরা দল তৈরি করে হেঁটে এসে ছিনতাই করছে।...

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/ACv9_QAA

📲 Get Calcuttanews on Whatsapp 💬