[north-bengal] - প্ল্যাটফর্মে ধাক্কা কামরার

  |   North-Bengalnews

অসাবধানবশত শান্টিং করতে গিয়ে ট্রেনের কামরা গার্ডওয়াল ভেঙে ধাক্কা মারল ফুট ওভারব্রিজে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে এনজেপি স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মের শেষপ্রান্তে। জোর শব্দে হকচকিয়ে যান স্টেশনে থাকা মানুষজন। চারদিকে হুড়োহুড়ি পড়ে যায়। প্রত্যদর্শীদের মতে, অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন যাত্রীরা। একটি তদন্ত কমিটি গড়া হয়েছে বলে জানিয়েছে উত্তরপূর্ব সীমান্ত রেলের কর্তারা।

রেল ও রেল সুরক্ষাবাহিনী সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত ১২টা নাগাদ এক নম্বর প্ল্যাটফর্মে পার্সেল গুদামের দিকে শান্টিং করা হচ্ছিল একটি পার্সেল ভ্যান। তার পিছনে একটি খালি এসি কামরাও ছিল। তা অন্য একটি ট্রেনের সঙ্গে জোড়ার কথা ছিল।

প্রত্যক্ষদর্শীদের দাবি, শান্টিংয়ের স্বাভাবিক গতির চেয়ে অনেক বেশি গতিতে পিছিয়ে আসছিল দু’টি কামরা সমেত ডিজেল ইঞ্জিনটি। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি গার্ডওয়ালে সজোরে ধাক্কা মারলে লোহার খুঁটি উপড়ে গিয়ে তা এক নম্বর প্ল্যাটফর্মের ঢালে উঠে যায়। তবে পার্সেল ওভার ব্রিজের গায়ে ধাক্কা খেয়ে আটকে পড়ে। কংক্রিট ভাঙার প্রচণ্ড শব্দে ছুটে পালিয়ে যান রেলকর্মীরা। ব্রিজে ধাক্কা না খেলে কামরাটি সোজা প্ল্যাটফর্মে উঠে আহত করতে পারত কয়েকজনকে।...

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/mhfd7QAA

📲 Get North-Bengalnews on Whatsapp 💬