[howrah-hoogly] - বোর্ড গঠন নিয়ে সংঘর্ষ শ্যামপুরে

  |   Howrah-Hooglynews

পঞ্চায়েত বোর্ড গঠনকে ঘিরে রাজ্যের নানা প্রান্তে রাজনৈতিক অশান্তি শুরু হয়েছে। বাদ গেল না হাওড়ার শ্যামপুরও। সোমবার সেখানকার ধান্ধালি পঞ্চায়েতের কাছে সংঘর্ষে জড়িয়ে পড়ল তৃণমূল ও বিজেপি কর্মী-সমর্থকেরা। চলে ইট নিয়ে লড়াই। দু’পক্ষের কয়েকজন জখম হন। বোমাবাজিও হয়। পুলিশ গিয়ে লাঠি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রেফতার করা হয় ছ’জনকে।

গোটা ঘটনার দায় বিজেপি-র উপরেই চাপিয়েছে শাসকদল। তৃণমূল নেতৃত্বের অভিযোগ, বিনা প্ররোচনায় বিজেপি তাঁদের কর্মী-সমর্থকদের মারধর করেছে। অভিযোগ উড়িয়ে বিজেপি নেতাদের দাবি, ওই গোলমাল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল।

ওই পঞ্চায়েতে মোট আসন ১৭। তৃণমূল পেয়েছে ১০টি, বিজেপি ছ’টি এবং নির্দল একটি। এ দিন সেখানে বোর্ড গঠন হয়। আগের রাত থেকেই পঞ্চায়েত ভবনের বাইরে শিবির করে বসেছিলেন বিজেপি কর্মী-সমর্থকেরা। বহু তৃণমূল কর্মী-সমর্থকও ছড়িয়ে-ছিটিয়ে ছিলেন। অশান্তির আশঙ্কায় মোতায়েন করা হয়েছিল প্রচুর পুলিশ। বোর্ড গঠনের সময়ে প্রধান পদে তৃণমূলের সঙ্গে বিজেপি প্রতিদ্বন্দ্বিতা করে। ১১-৬ ভোটে প্রধান পদে তৃণমূল জিতে যায়। এরপরে উপপ্রধানের পদে বিজেপি প্রতিদ্বন্দ্বিতা করেনি। প্রধান, উপপ্রধান পঞ্চায়েত অফিস থেকে বেরিয়ে আসার সময়েই গন্ডগোল শুরু।...

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/Fl_8sQAA

📲 Get Howrah-Hooglynews on Whatsapp 💬