[north-bengal] - লক্ষ্মীপুরে গুলি-বোমা

  |   North-Bengalnews

রাত থেকেই লাগাতার গুলি ও বোমাবাজি। ১৪৪ ধারা জারি। রাস্তা কেটে অবরোধ। সকাল থেকে ধুন্ধুমার এই পরিস্থিতি। তার মধ্যেই চোপড়ার লক্ষ্মীপুরে গ্রাম পঞ্চায়েতে বোর্ড গড়ল শাসক দল।

রবিবারর রাত থেকেই গোলমালের শুরু। সোমবার বোর্ড গঠনের আগে পুলিশ-প্রশাসনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে সরব হয় কংগ্রেস। তাদের অভিযোগ, অন্যায় ভাবে গণনাকেন্দ্রে পুলিশ কংগ্রেসের নেতা-কর্মীদের ঢুকতে দেয়নি। এই পঞ্চায়েতের ১৬টি আসনের মধ্যে সবগুলোতেই অন্যায় ভাবে জিতেছে তৃণমূল। তা নিয়ে হাইকোর্টে আলাদা মামলা হয়েছে। সেই রায় না বেরনো পর্যন্ত কেন বোর্ড গঠন করা হচ্ছে, তা নিয়ে এ দিন ফের পুলিশের সঙ্গে গোলমাল বাধে কংগ্রেস কর্মীদের।

অভিযোগ, তৃণমূল কর্মীদের লক্ষ্মীপুরে ঢুকতে বাধা দিতে রাস্তা কেটে দেয় কংগ্রেসের লোকজন। রাস্তা অবরোধও করা হয়। পুলিশ গেলে কংগ্রেস কর্মীদের সঙ্গে গন্ডগোল বাধে। বোর্ড গঠনে বাধা দেওয়ার চেষ্টা হচ্ছে দেখে সরব হয় তৃণমূলও। দু’পক্ষের মধ্যে বোমাবাজি, গুলি চলে। পরিস্থিতি সামলাতে পুলিশকে রবার বুলেট ছুড়তে হয়। জখম হন দুই পুলিশকর্মীও। পুলিশের উপর হামলার চালানো হয়েছে জানিয়ে পুলিশ সুপার অনুপ জায়সবাল বলেন, ‘‘পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড রবার বুলেট ছুড়তে হয়েছে। কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।’’...

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/ayiMDgAA

📲 Get North-Bengalnews on Whatsapp 💬