[west-bengal] - উৎসবই সার, মিষ্টি হাবে মাছি তাড়াচ্ছেন ব্যবসায়ীরা

  |   West-Bengalnews

মিষ্টি হাব জনপ্রিয় করে তুলতে সেখানে শুরু হয়েছে মিষ্টি উৎসব। সাত দিনের উৎসবের মধ্যে ছ’দিন পার। দু’দিন ধরে সরকারি বাস সেখানে দাঁড় করানোর ব্যবস্থাও হয়েছে। কিন্তু মিষ্টি উৎসবে তাঁরা মাছিই তাড়াচ্ছেন, দাবি ব্যবসায়ীদের।

২০১৭-র ৭ এপ্রিল আসানসোলে বর্ধমান জেলা ভাগের মঞ্চ থেকে মিষ্টি হাবের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ব্যবসায়ীদের দাবি, সে ভাবে পসার জমেনি এখানে। মিষ্টি হাবকে জনপ্রিয় করতে উৎসবের পরিকল্পনা করে জেলা প্রশাসন। সাত দিনের উৎসব শুরু হয় ১৬ জানুয়ারি। বিভিন্ন মিষ্টির প্রস্তুতি প্রদর্শন, মিষ্টির অজানা তথ্য নিয়ে বিশেষ গ্যালারি, চিত্র প্রদর্শনীও রয়েছে সেখানে। সেই সঙ্গে মিষ্টি সংক্রান্ত কুইজ ও প্রতিদিন অনুষ্ঠানের আসরও আয়োজন করা হয়।

কিন্তু এত সব করেও ছবিটা পাল্টায়নি বলে অভিযোগ ব্যবসায়ীদের। তাঁরা দাবি করেছিলেন, সরকারি বাস মিষ্টি হাবের সামনে দাঁড় করাতে হবে। সেই দাবি মেনে সোমবার থেকে বাস দাঁড় করানো হয়। মঙ্গলবার মিষ্টি হাবে দিয়ে দেখা যায়, এসবিএসটিসি-র আইএনটিটিইউসি-র সাধারণ সম্পাদক কৃষ্ণ ঘোষ সংগঠনের কর্মীদের নিয়ে জাতীয় সড়কে হাত দেখিয়ে সরকারি বাস দাঁড় করাচ্ছেন। এক কর্মী বিবেকানন্দ পাল জানান, সোমবার থেকে সব ডিপোয় জানানো হয়েছে, বাস মিষ্টি হাবে দাঁড় করাতে হবে।...

ফটো - http://v.duta.us/6et4qgAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/5gvP8QAA

📲 Get West-Bengalnews on Whatsapp 💬