ছ'টি কুকুরের মৃত্যুতে খুনের অভিযোগ দায়ের

  |   Calcuttanews

শর্ট সার্কিট থেকে আগুন ধরেছিল বাজার লাগোয়া বাড়িতে। মঙ্গলবার রাতে নেতাজি নগর থানার বাঁশদ্রোণী এলাকার ওই ঘটনায় দমকল, পুলিশ, সিইএসসি-র কর্মীরা গিয়ে সামলেছিলেন পরিস্থিতি। তখন কারওরই মনে পড়েনি বাজারের পিছনের ঘরে থাকা ছ'টি কুকুরের কথা। রাতে জানা গেল, টিন ও বাঁশের ছাউনির অস্থায়ী ঘরে মৃত অবস্থায় পড়ে রয়েছে ওই কুকুরগুলি।

তবে পোষ্যদের ওই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তাঁর কয়েক জন ভাড়াটে-সহ ন'জন জড়িত রয়েছেন বলে পুলিশে অভিযোগ দায়ের করলেন বাঁশদ্রোণীর বাসিন্দা মালিকা সরকার। তাঁর দাবি, ''পরিকল্পিত ভাবে কুকুরগুলিকে বিদ্যুৎস্পৃষ্ট করে মেরে ফেলা হয়েছে। অভিযুক্তদের কড়া শাস্তি দেওয়া হোক।'' বুধবার অভিযোগ পেয়ে পশুহত্যা মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বাঁশদ্রোণীর বেকার বাজার এলাকার বাসিন্দা মালিকাদেবী ওই বাড়িতে একাই থাকেন। পাশে অনেকটা জায়গা জুড়ে তাঁর পৈতৃক সম্পত্তি রয়েছে। সেখানেই দোতলা বাড়িতে কয়েক ঘর ভাড়াটে ছাড়া রয়েছে একটি বাজার। মালিকাদেবী জানান, বাজারের পিছনের ফাঁকা জায়গায় দীর্ঘ দিন ধরে বেশ কয়েকটি রাস্তার কুকুর থাকত। বছর আটেক আগে তিনি সেখানে ওদের জন্য টিন ও বাঁশের ছাউনি দিয়ে অস্থায়ী ঘর বানিয়ে দেন। সেখানেই থাকত বছর তিনেকের কুকুরগুলি।...

ফটো - http://v.duta.us/k5IsDgAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন- - http://v.duta.us/XaATagAA

📲 Get Calcuttanews on Whatsapp 💬