সিন্ডিকেট নিয়ে রণক্ষেত্র নিউটাউন, সব্যসাচীর হাত ধরে কি দখলদারিতে নামল বিজেপিও!

  |   Calcuttanews

রাজারহাট-নিউটাউনে সিন্ডিকেট নতুন কোনও বিষয় নয়। তা নিয়ে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব এবং সংঘর্ষও ঘটেছে একাধিকবার। এ বার কি সব্যসাচী দত্তের হাত ধরে সেই সিন্ডিকেট রাজত্বে দখল কায়েম করতে নেমে পড়ল বিজেপি? বৃহস্পতিবার নিউটাউনের যাত্রাগাছি এলাকায় সিন্ডিকেটের ইমারতি দ্রব্য ফেলা নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনায় সেই প্রশ্নই ঘুরছে এলাকার মানুষের মুখে মুখে।

বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় নিউটাউন যাত্রাগাছি এলাকা। বাইকে আগুন এমনকি বিজেপির কর্মীরা তিন রাউন্ড গুলি ছোড়ে বলে অভিযোগ উঠেছে তৃণমূলের তরফে। পুলিশ এখনও পর্যন্ত ছ'জনকে গ্রেফতার করেছে। এই ঘটনায় আর যারা যুক্ত রয়েছে, তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ৪-৫ জন আহত তৃণমূল কর্মীর স্থানীয় হাসপাতালে চিকিত্সা চলছে।

রাজারহাট-নিউটাউনে একসময় যাবতীয় সিন্ডিকেট নিয়ন্ত্রিত হত তৃণমূলের প্রাক্তন বিধায়ক এবং বিধাননগরের বাহুবলী সব্যসাচী দত্তের ঘর থেকে, এমন অভিযোগ বরাবর উঠে এসেছে। সম্প্রতি তৃণমূলের এই বাহুবলী রং বদলে গেরুয়া হয়েছেন। বিজেপিতে যোগ দেওয়ার পর এবার কি সেই শিবিরেও সিন্ডিকেটের হাত ধরে নতুন করে এলাকা দখল করার চেষ্টা চালাচ্ছেন তিনি। বৃহস্পতিবার রাতের ওই ঘটনাকে কেন্দ্র করে এমন অভিযোগ উঠতে শুরু করেছে। এই নিয়ে তৃণমূল-বিজেপির মধ্যে টানাপড়েন শুরু হয়েছে।...

ফটো - http://v.duta.us/3ZA4YwAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন- - http://v.duta.us/3hWpkAAA

📲 Get Calcuttanews on Whatsapp 💬