[west-bengal] - দোষী সেই জ্যোতিষী

  |   West-Bengalnews

পাঁচ বছর আগে, বহরমপুরের আশাবরী আবাসনে তিন মহিলা খুনের মামলায় একমাত্র অভিযুক্ত জ্যোতিষী নিত্যানন্দ দাসকে শেষ পর্য়ন্ত দোষী সাব্যস্ত করল আদালত।

বৃহস্পতিবার, মুর্শিদাবাদ জেলা দায়রা আদালতের বিচারক পার্থসারথি চট্টোপাধ্যায় এ দিন ওই রায় দিয়েছেন। প্রভা দাস, বিজয়া বসু এবং আত্রেয়ী বসু, তিন মহিলাকে খুনের অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৪৪৮ এবং ৩০২ ধারায় দোষী সাব্যস্ত করা হয়েছে তাকে। শুক্রবার, ওই মামলার সাজা ঘোষণা করা হবে বলে জেলা জজ আদালতের মুখ্য সরকারি আইনজীবী দেবাশিস রায় জানিয়েছেন।

২০১৪ সালের ৬ জানুয়ারি বহরমপুরের কাদাই এলাকার ওই আবাসনের ‘ডি’ ব্লকের একটি ফ্ল্যাটের তালা ভেঙে বৃদ্ধা প্রভা দাস, তাঁর মধ্য চল্লিশের ভাইঝি বিজয়া বসু এবং বিজয়ার কিশোরী কন্যা আত্রেয়ীর দেহ উদ্ধার করে পুলিশ। নিহত আত্রেয়ীর ‘কালসর্প দোষ’ কাটানোর নামে তিন জনকে খুন করার দায়ে নিত্যানন্দকে দোষী সাব্যস্ত করা হয়েছে বলে সরকারি আইনজীবী জানিয়েছেন। তিনি বলেন, ‘‘তিন নিরীহ মহিলাকে পরিকল্পনা করে খুন করার দায়ে বিচারককে নিত্যানন্দ দাসের সর্বাধিক সাজা মৃত্যুদণ্ড দেওয়ার দাবি জানানো হবে। সমাজের কাছে এই বার্তা পৌঁছনো জরুরি যে, নিরীহ মানুষকে ভুল বুঝিয়ে খুন করলে সর্বাধিক সাজাই প্রাপ্য।’’...

ফটো - http://v.duta.us/Sja8yQAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/pHY8GgAA

📲 Get West-Bengalnews on Whatsapp 💬