[howrah-hoogly] - প্রচারে সৌজন্য, হাত মেলালেন জয়-সোমা

  |   Howrah-Hooglynews

‘কামান দাগা’ নয়। মুখ ঘুরিয়ে চলে যাওয়া নয়। কুকথা নয়। ভোটের আগের শেষ রবিবারের প্রচারে রাজনৈতিক সৌজন্যের সাক্ষী থাকল আমতার তাজপুর।

রাস্তার মধ্যেই উলুবেড়িয়া লোকসভার কংগ্রেস প্রার্থী সোমা রানিশ্রী রায়ের সঙ্গে প্রথমে হাসিমুখে করমর্দন, তারপরে কিছুক্ষণ স্মৃতিচারণে ডুব দিলেন বিজেপি প্রার্থী জয় বন্দ্যোপাধ্যায়। যা দেখে দুই দলের প্রবীণ কর্মী-সমর্থকেরা মানছেন, ভোট প্রচারে প্রতিদ্বন্দ্বী দলগুলি যখন রোজই পরস্পরের বিরুদ্ধে বিষোদ্গার করছে, তখন দুই প্রার্থীর এমন সৌজন্য এখন প্রায় বিরল।

জয় এব‌ং সোমা— দু’জনেই এ দিন আমতা বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় প্রচার করছিলেন। দু’জনেই রোড শো করছিলেন হুডখোলা জিপে। সঙ্গে মোটরবাইকে দুই দলের কর্মী-সমর্থকেরা। সোমার সঙ্গে ছিলেন আমতার কংগ্রেস বিধায়ক অসিত মিত্রও। তাজপুর থেকে বেতাইয়ের দিকে যাচ্ছিলেন সোমা। বেতাইয়ের দিক থেকে তাজপুরের দিকে আসছিলেন জয়। বেলা সাড়ে ১২টা নাগাদ গনগনে রোদের মধ্যে তাজপ‌ুর এম এন রায় ইনস্টিটিউটের সামনে মুখোমুখি এসে যায় দুই প্রার্থীর গাড়ি। দু’টি গাড়িই পাশাপাশি দাঁড়িয়ে পড়ে। জিপে দাঁড়িয়ে ছিলেন সোমা এবং অসিতবাবু। জয় বসে ছিলেন। কিন্তু কংগ্রেস প্রার্থীকে দেখেই উঠে দাঁড়ান। পরস্পরের দিকে দু’জনেই হাত বাড়িয়ে করমর্দন করেন। তারপর বাক্যালাপ।...

ফটো - http://v.duta.us/6RfzRQAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/rq7-YwAA

📲 Get Howrah-Hooglynews on Whatsapp 💬