[west-bengal] - শবদাহ করে ফেরার পথে দুর্ঘটনায় মৃত ৫

  |   West-Bengalnews

মৃতদেহ সৎকার করে নবদ্বীপ শ্মশান থেকে ফেরার পথে পাথর বোঝাই লরিতে গাড়ির ধাক্কায় দুই পরিবারের পাঁচ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১৩ জন। তিন জনের আঘাত গুরুতর। তাঁদের কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

রবিবার ভোর ৪টে নাগাদ নদিয়ার নবদ্বীপ-কৃষ্ণনগর রাজ্য সড়কে পান্থনগরের কাছে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, মৃতেরা হলেন পবিত্র বিশ্বাস (৩৮), অনিতা বিশ্বাস (৩২), সঙ্গীতা বিশ্বাস (১৩), সরস্বতী বিশ্বাস (৪০) এবং নীলমণি সরকার (৬২)। নীলমণির মা শ্রীমতী সরকারের (৯০) মৃতদেহ সৎকার করতে মাজদিয়া পানশিলা এলাকা থেকে গিয়েছিলেন তাঁরা। সকলেই কানাইনগর গ্রামের বিভিন্ন পাড়ার বাসিন্দা।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় কানাইনগর মধ্যমপাড়ায় নীলমণির মা মারা যান। রাত ১১টা নাগাদ একটি গাড়ি ভাড়া করে আত্মীয়স্বজন এবং প্রতিবেশীরা দেহ নিয়ে নবদ্বীপ শ্মশানে যান। সৎকার শেষ হতে ভোর হয়ে যায়। শ্মশানযাত্রীদের নিয়ে গাড়ি নবদ্বীপ থেকে ফিরছিল। কানাইনগর থেকে প্রায় দুই কিলোমিটার দূরে রাজ্য সড়কের উপরে পান্থনগরে রাস্তার এক পাশে দাঁড়িয়ে ছিল বালি ভর্তি একটি লরি। প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটি প্রবল গতিতে এসে লরির পিছন ধাক্কা মেরে দুমড়ে-মুচড়ে দেয়। বিকট শব্দ শুনে ছুটে আসেন আশপাশের মানুষ। নবদ্বীপ থানার পুলিশ গিয়ে সকলকে উদ্ধার করে কাছেই বিষ্ণুপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকেরা পাঁচ জনকে ‘মৃত’ বলে ঘোষণা করেন। বাকিদের শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়।...

ফটো - http://v.duta.us/0ryFHgAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/g2oPgwAA

📲 Get West-Bengalnews on Whatsapp 💬