ধনখড়কে বলা হবে শহরের সমস্যা

  |   North-Bengalnews

আগামিকাল, মঙ্গলবার সরকারি সফরে শিলিগুড়ি আসছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজভবনের তরফে জানানো হয়েছে, ওই দিন সকালে বিমানে বাগডোগরা বিমানবন্দরে নামার পরে রাজ্যপাল ইন্ডিয়ান চেম্বার অব কর্মাসের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। তার পরেই বিকেলে স্টেট গেস্ট হাউসে দার্জিলিঙের জেলাশাসক, বিধায়ক, সাংসদের মতো জনপ্রতিনিধি, মেয়র এবং মহকুমা পরিষদের সভাধিপতির সঙ্গে বৈঠক করবেন রাজ্যপাল। দার্জিলিং জেলায় সিপিএম, কংগ্রেস, বিজেপি’র বা মোর্চার নির্দল বিধায়কেরা রয়েছেন। রাজ্যের শাসক দল তৃণমূলের কোনও সাংসদ, বিধায়ক নেই। জনপ্রতিনিধিরা সকলেই রাজ্যের বিরোধী দলের।

এই অবস্থায় রাজ্যপালের কাছে শিলিগুড়ির সমস্যা, উন্নয়নের সম্ভাবনা থেকে শুরু করে রাজ্য সরকারের বঞ্চনা বা অসহযোগিতার অভিযোগ জানানোর জন্য প্রস্তুত হচ্ছেন জন প্রতিনিধিরা।

রাজ্যপালকে শিলিগুড়ির সমস্যা জানাবেন শিলিগুড়ির বিধায়ক তথা মেয়র অশোক ভট্টাচার্য। রবিবার তিনি জানান, রাজ্যপালকে শিলিগুড়ির সমস্যা কথা বলব। উন্নয়নে নানা বাধার কথাও তুলে ধরা হবে। অশোকবাবু বলেন, ‘‘শিলিগুড়ি উন্নয়নে বাধা সরাতে তিনি সহযোগিতা চাইলে করতে পারেন। রাজ্য কেন্দ্রের সহযোগিতা থেকে শিলিগুড়ি বঞ্চিত না হয় তা জানাব।’’ তবে রাজ্যপাল সংবিধানের বাইরে অতিরিক্ত ক্ষমতার প্রাধান্য দিলে তা মেনে নেওয়া হবে না।...

ফটো - http://v.duta.us/gMhwigAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/IfNoQwAA

📲 Get North-Bengalnews on Whatsapp 💬