রাতে কেষ্টপুরে পুলিশ অফিসারের বাড়িতে রহস্যজনক বিস্ফোরণ, কেঁপে উঠল এলাকা

  |   Calcuttanews

গভীর রাতে এক পুলিশ অফিসারের বাড়িতে রহস্যময় বিস্ফোরণ ঘটল। বিস্ফোরণে আশঙ্কাজনক অবস্থায় ওই পুলিশ অফিসারের স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানা এলাকার কেষ্টপুরের হানাপাড়ায়।

হানাপাড়ার ত্রিমূর্তি অ্যাপার্টমেন্টের একটি ফ্ল্যাটের একতলায় থাকেন দেবাশিস রায়। তিনি কলকাতা পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চের সাব-ইনস্পেক্টর। দেবাশিসবাবু জানিয়েছেন, ফ্ল্যাটের ভিতরে রাত ১০টা নাগাদ বিকট আওয়াজ হয়। রান্না ঘর থেকে আওয়াজ শোনা গিয়েছিল, সেই ঘরেই তাঁর স্ত্রী সাথী ছিলেন। তিনি ছুটে গিয়ে দেখেন গুরুতর অবস্থায় পড়ে রয়েছেন তাঁর স্ত্রী। তত ক্ষণে এলাকার লোকজনরাও ছুটে এসেছেন তাঁর বাড়িতে। সাথীদেবীর অবস্থা গুরুতর বলে চিকিৎসকেরা জানিয়েছেন। শরীরের ৯০ শতাংশই পুড়ে গিয়েছে তাঁর।

কিন্তু কী থেকে এমন বিস্ফোরণ তা এখনও বোঝা যায়নি। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল, রান্নাঘরের গ্যাস সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ হয়েছে। পরে দেখা যায়, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটেনি। কী থেকে বিস্ফোরণ হতে পারে তার বিন্দুমাত্র আন্দাজ তিনি করতে পারছেন না বলে পুলিশকে জানিয়েছেন দেবাশিসবাবু। ফরেন্সিক বিশেষজ্ঞরা যাতে বিষয়টা খতিয়ে দেখেন, তার দাবিও করেছেন তিনি।...

ফটো - http://v.duta.us/Uk8GsQAA

এখানে সম্পূর্ণ সংবাদ পড়ুন— - http://v.duta.us/2yYUmAAA

📲 Get Calcuttanews on Whatsapp 💬